বুধবার, ২৫ এপ্রিল, ২০১৮

মন খারাপ হয় - প্রেমদেবতা

তুমি ভাবছ ওপাড়ে বসে
কত সহজেই ভুলে আছি তোমায়।
ভাবছ, এতদিনের স্মৃতিকথা ভুলে
কোন সুখে যাচ্ছে দিনকাল আমার।
আর অভিমানে চোখ ফুলাচ্ছ
আড়শির সামনে গভীর রাতে।

তুমি কি দেখেছ আকাশটা চিৎকার করছে?
দেখেছ কি রাতের রাজপথ ভিজেছে
আর সোডিয়াম আলো মুখ থুবড়েছে
আমার দুপাশে অসুখেরা সংসারী হচ্ছে।
কতটা অসহায় হয়েছে আমাদের ভালবাসা
সামাজিক আয়োজনে দুরত্ব হাসছে তামাশার ভাড়ে।

তুমি ব্যস্ততা ঘিরে ভুলের থাকার অভিমানে
দক্ষতার সাথে অভিনয় করে যাচ্ছ।
আমি বিদীর্ণ চিৎকারে বলছি
ভালবাসি তোমায় কারণেঅকারণে।

আমারো তো মন খারাপ হয়,
তোমায় ভুলে থাকার অভিনয়ে মাততে।
মন খারাপ হয় তোমাকে সরিয়ে রাখতে।


Warning advisory: ""Never believe in my eyes and stay away from my smile...""

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

অসহায়ত্ব

চেয়ে দেখা ছাড়া আমার কিচ্ছু করার নেই। টেনে আঁকড়ে রাখার ক্ষমতা নেই আমার। আমি অযত্নে গড়া মাতাল খারাপ ছেলেটা। আমি মিষ্টি মেয়ের রেখে যাওয়া সঠিক স...